ছাত্রীদের উত্ত্যক্ত করায় ছাত্রলীগ নেতাসহ তিনজনের অর্থদণ্ড

  • ১৫-Apr-২০১৯ ১০:০৪ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

রাজশাহীর বাঘায় স্কুল ছাত্রীদের উত্ত্যক্ত করায় ছাত্রলীগ নেতাসহ তিনজনের মোট ১৩ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

রবিবার (১৪ এপ্রিল) দুপুরে পার্শ্ববর্তী চারঘাট উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আকাশ আহাম্মেদ ও তার দুই বন্ধু সোহাগ এবং নাজমুল হাসানকে এই অর্থদণ্ড দিয়েছেন উপজেলা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা।

জানা গেছে, রবিবার দুপুরে বাঘা উপজেলার মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অষ্টম থেকে দশম শ্রেনী পর্যন্ত অধ্যায়নরত ৫ থেকে ৬ জন ছাত্রী প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। এ সময় ফাঁকা রাস্তায় তাদের উত্ত্যক্ত করে পার্শ্ববর্তী চারঘাট উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আকাশ আহাম্মেদ এবং তার দুই বন্ধু সোহাগ ও নাজমুল হাসান। এ ঘটনায় ওই ছাত্রীদের সঙ্গে তাদের বাক বিতন্ডার ঘটনা ঘটে। ঘটনার এক পর্যায় স্থানীয় লোকজন তাদের আটক করে এবং স্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলাম এর কাছে নিয়ে যান।

সেখান থেকে প্রধান শিক্ষক উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজাকে বিষযটি অবগত করলে নির্বাহী কর্মকর্তা সঙ্গে সঙ্গেই পুলিশ নিয়ে ঘটনা স্থালে যান এবং তিন ছাত্রের জবানবন্দি শুনে ছাত্রলীগ নেতা আকাশ আহাম্মেদের ৫ হাজার এবং সোহাগ ও নাজমুলের ৪ হাজার করে সর্ব মোট ১৩ হাজার টাকা অর্থদণ্ড (জরিমানা) আদায় করেন।

 

/কে 

Ads
Ads