যুব সমাজকে নেশার কবল থেকে রক্ষা করে আওয়ামী সাংস্কৃতি ফোরাম: হাবিব হাসান

  • ১৫-Apr-২০১৯ ০৬:৪২ অপরাহ্ন
Ads

:: নিজস্ব প্রতিবেদক ::

আওয়ামী সাংস্কৃতি ফোরাম যুব সমাজকে ভয়ংকর নেশার কবল থেকে রক্ষা করে আসছে। আজ ২রা বৈশাখ রাজধানীর রুপনগরে প্রিয়াংকা রিসোর্ট এ বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো) এর বৈশাখী আয়োজন ও পুরস্কার বিতরনি অনুষ্ঠান বিশেষ অতিথির বক্ততব্যে আলহাজ্ব হাবিব হাসান এসব কথা বলেন।

বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো) এর সভাপতি সাইদুর রহমান স্বজল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মেজর জেনারেল (অবঃ) ড. নাসির উদ্দিন এম.পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা মন্ডলির সদস্য ও আসাফো এর সাবেক সভাপতি ড. হোসেন মনসুর, সাবেক এম. পি শাহিদা তারেক দিপ্তী, শবনম জাহান শিলা এম.পি, আওয়ামী লীগ উপ কমিটির সদস্য আব্দুল আউয়াল শামীম, কোম্পানিগজ্ঞ পৌর মেয়র মির্জা কাদের,বীর মুক্তিযাদ্ধা, ড. খান মোহাম্মদ আব্দুল মান্নান ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক এস. এম মাহাবুব আলম সহ আসাফো এর সকল জেলা কমিটির সভাপতি সাধারন সম্পাদক সহ হাজারো নেতা কর্মী ও এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গগন।

এসময় সংগঠনের সাংস্কৃতি কর্মীদের হাতে পুরস্কার তুলে দিয়ে বিশেষ অতিথির বক্তব্যে আলহাজ্ব হাবিব হাসান বলেন, বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম দেশীয় সাংস্কৃতির মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড দেশবাসির কাছে তুলে ধরার পাশাপাশি আমাদের যুবসমাজকে নেশার ভয়াবহ ছুবল থেকে রক্ষা করে আসছে। ভবিষ্যতে এর উত্তর উত্তর সমহৃদ্ধি কামনা করেন। পরে সভাপতির বক্তব্যের মধ্যদিয়ে অনুষ্ঠানের প্রথম পর্বের সমাপ্তি ঘোষনা শেষে মধ্যাহ্ন ভুজে অংশ গ্রহন করেন। বিকেল ৪ টা থেকে সন্ধা অবধি ঝমকালো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের রয়েছে।

Ads
Ads