পহেলা বৈশাখে নতুন গান নিয়ে আসছেন ক্লোজআপ ওয়ান তারকা রানা।

  • ১৩-Apr-২০১৯ ১২:২৩ অপরাহ্ন
Ads

:: এ.এস.কাঁকন, মৌলভীবাজার জেলা প্রতিনিধি ::

পহেলা বৈশাখে নতুন গান নিয়ে আসছেন ক্লোজআপ ওয়ান তারকা রানা। মৌলভীবাজার জেলার কৃতি সন্তান আলী হোসেন রাজনের এর কথা ও সুরে গানটির মিউজিক কম্পোজিশন করেছেন হাসান আহমেদ। 

“আয় আয় বৈশাখ,বছর ঘুড়ে আবার এলো এলোরে বৈশাখ,বাংলা ঢোলের তালে তালে বৈশাখের নাচ,প্রাণের উৎসবে প্রাণ খুলে গাবে,হাতে তালি দিয়ে দেখ বৈশাখী গান গায়”-এমন কথার গানটি প্রসঙ্গে আলী হোসেন রাজন বলেন, দুমাস আগে গানটা লিখেছি। দেশিয় ঐতিহ্য ও উৎসবের গান এটি, বৈশাখের এই গানটিতে স্থান পেয়েছে দেশের কথা ,মাটির কথা, বাউলদের কথা, গানটা এমনভাবে তৈরি করা হয়েছে যাতে, বাংলার যে কোন উৎসবে গানটি শ্রোতাদের কানে বাজে।

ক্লোজআপ ওয়ান শিল্পী রানা বলেন  এ জেলার  গীতিকার ও সুরকারের লেখা  আমার এই প্রথম পহেলা বৈশাখের গান । গানের লিরিকটা অনেক বর্ণিল, সুরটাও অসাধারন। গানটা গাইতে আমার কাছে অনেক ভাল লেগেছে আশা করি গান প্রিয় মানুষদেরও ভাল লাগবে এই গানটি। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি ভিডিওতেও মডেল হিসেবে দেখা যাবে আমাকে । শিল্পি রানা বলেন পহেলা বৈশাখ উপলক্ষে এই গানটি ছাড়াও আগামী পবিত্র ঈদুল ফিতরে এই গীতিকারের ঈদ নিয়ে আরেকটি ঈদের গান আমি গাইব। এছাড়াও তার ঝুলিতে রয়েছে বেশ কিছু নতুন গান।

আগামী ১৩ এপ্রিল শনিবার বৈশাখের গানটি এম.বি ডিজিটাল ভিশনের প্রযোজনায় সারা দেশে মুক্তি পাবে। এ ছাড়াও গানটির নির্মানাধীন মিউজিক ভিডিওটি এম.বি ইউটিউব চ্যানেল ও ফেসবুক ফ্যানপেইজে প্রকাশিত হবে ।

Ads
Ads