সায়েম সোবহানকে চেয়ারম্যান করে শেখ রাসেলের নতুন কমিটি

  • ১১-জানুয়ারী-২০১৯

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে চেয়ারম্যান করে শেখ রাসেল ক্রীড়া চক্রের নতুন স্ট্যান্ডিং কমিটি গঠন করা হয়েছে। 

জানা গেছে, মাঠে খেলোয়াড়দের অনুপ্রেরণা জোগাতে শক্তিশালী ১৮ সদস্যের এই স্ট্যান্ডিং কমিটি গঠন করা হয়েছে। ক্লাব চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে কমিটির চেয়ারম্যান করা হয়েছে। আর পরীক্ষিত সংগঠক মো. ইমরুল হাসানকে ভাইস চেয়ারম্যান করা হয়েছে।

সদস্য সচিব হয়েছেন অভিজ্ঞ সংগঠক সালেহ জামান সেলিম। অন্য সদস্যরা হলেন- মীর সমির, সাহজাহান কবির, ময়নুল হক মঞ্জু, রেজাউল করিম রেজা, মো. মাকসুদুর রহমান, খলিলুর রহমান, এস এম জাহাঙ্গীর, হাবিবুর রহমান খাঁন, হামিদুল হক শামিম, আলহাজ শাহ্ আলম, মো. জাকির হোসেন, আবু বকর খান। এ ছাড়া পদাধিকারবলে সদস্য হয়েছেন ক্লাবের ডাইরেক্টর ইনচার্জ ইসমত জামিল আকন্দ লাভলু, আবদুল লতিফ ও বেলায়েত হোসেন বেপারি।

স্ট্যান্ডিং কমিটির সদস্য সচিব ও ক্লাবের ক্রীড়া পরিচালক সালেহ জামান সেলিম বলেন, ‘শেখ রাসেলের শক্তি শ্রদ্ধেয় চেয়ারম্যান সায়েম সোবহান। তিনি ক্লাবের অভিভাবক হওয়ার পরই শেখ রাসেলের চেহারা পাল্টে দিয়েছেন। কোনো কিছুতেই না করেননি তিনি। যা দরকার প্রয়োজনের চেয়ে বেশি দিচ্ছেন। ব্যবসায়িক কাজে শত ব্যস্ততার মধ্যেও তিনি ক্লাবকে সময় দিচ্ছেন। তাকে কাছে পেয়ে পুরো দলই উজ্জীবিত। এবার আমরা পেশাদার লিগ জিতে শ্রদ্ধেয় চেয়ারম্যানের হাতে শিরোপার ট্রফি তুলে দিতে চাই।