ভালুকায় উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চান বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ নিজাম উদ্দিন

  • ৬-জানুয়ারী-২০১৯

:: মোঃ তোফাজ্জল হোসেন, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ::

ভালুকায় ধীরে ধীরে জমে উঠছে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন। বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হবিরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ নিজাম উদ্দিন। তিনি জামিরদিয়া গ্রামের কৃতি সন্তান। তিনি ১৯৮৩ সালে ইউপি মেম্বার নির্বাচিত এবং ১৯৯৬ থেকে দুইবার টানা ১০বছর ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন। 

তিনি বর্তমানে দক্ষতার সাথে শিল্পা লখ্যাত ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দ্বায়িত্ব পালন করছেন । বীর মুক্তিযেদ্ধা হাজী মোঃ নিজান উদ্দিন একান্ত স্বাক্ষাতকারে ভোরের পাতাকে বলেন, বিএনপি জোট সরকারের শাসন আমলে সারাদেশে হত্যা, খুন, লুন্ঠন,সন্ত্রাসী জঙ্গী হামলার মত ঘৃন্য ঘটনা, হরতালের নামে দেশব্যাপী জালাও পোড়াও নৈরাজ্য এবং সরকার পতনের চেষ্টা কালে আওয়ামীলীগের দুঃসময়েও তিনি ছিলেন রাজপথের অকোতভয় লড়াকু সৈনিক। হরতালের সময় তার একটি মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়।

দলের দূর্দিনে নিজের জীবন বাজি রেখে আন্দোলন সংগ্রামে দলের ডাকে অংশ গ্রহন করেছিলেন। দলের পরিক্ষিত সৈনিক হিসাবে দলীয় মনোনয়ন প্রত্যাশা করেন তিনি। ভালুকা উপজেলাকে আধুনিক উপজেলায় রুপান্তরিত, জনগণের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করতে চান। দলীয় পদ পদবীসহ নিজের জীবন জাতির স্বার্থে উৎসর্গ করতে চান তিনি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়ন ও ডিজিটাল দেশ গড়ার প্রত্যায়ে সকলের সহযোগিতা কামনা করে দলীয় মনোনয়ন প্রত্যাশা করেন বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ নিজাম উদ্দিন।