নড়াইলবাসীর স্বপ্ন পূরণ করাটাই আমার মূল লক্ষ্য: মাশরাফি

  • ২৫-Dec-২০১৮

:: ভোরের পাতা ডেস্ক ::

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, নড়াইলকে সুন্দর, শক্তিশালী ও সম্মৃদ্ধশালী দেখতে চাওয়া আমার সবসময়ের স্বপ্ন। সকলের সহযোগিতা থাকলে আমি সমৃদ্ধ নড়াইল উপহার দিবো। নড়াইলকে মডেল জেলা বানাতে চাই। নড়াইলবাসীর স্বপ্ন পূরণ করাটাই আমার মূল লক্ষ্য।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) রাত পৌনে ৯টার দিকে জেলা পরিষদ মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে এসব কথা বলেন।

মাশরাফি বলেন, আমি অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে চাই। প্রত্যন্ত অঞ্চলের গরীব মানুষের দুঃখ-দুর্দশা নিরসনে তাদের পাশে থাকতে চাই। এলাকার জনগুরুত্বপূর্ণ সমস্যার সমাধান করতে চাই। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ইতোমধ্যে সে কাজটি শুরু করেছে।

নিরপেক্ষ নির্বাচন প্রসঙ্গে মাশরাফি বলেন, সমাজের অতি উৎসাহী কিছু মানুষ নির্বাচন নিয়ে নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে। সবাইকে এ ব্যাপারে সচেতন থাকতে হবে। সংসদ সদস্য নির্বাচনের ক্ষেত্রে জনগণের সিদ্ধান্তকে সম্মান করা হবে। কেউ যেন অবমূল্যায়িত না হন সেদিকে সর্বদা সচেষ্ট থাকবো।প্রতিপক্ষ যেন কোনোভাবেই হেয় প্রতিপন্ন না হন সে ব্যাপারে সবাইকে খেয়াল রাখতে হবে।

তিনি বলেন, জয়-পরাজয় থাকবে। জনগণ যাকে ভোট দিবে তিনিই নির্বাচিত হবেন এবং এলাকার উন্নয়নে কাজ করবেন। নির্বাচন করতে এসে সবার সঙ্গে দেখা হচ্ছে, আনন্দ পাচ্ছি।'

ক্রিকেট খেলা এবং রাজনীতি নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনিবলেন, আমি একজন স্পোর্টসম্যান। যতদিন পারবো খেলা চালিয়ে যাবো।

তিনি বলেন, আমি খেলার মাঠের মানুষ। আমি নতুন একটি পথে এসেছি। পথটা একটু কঠিন হলেও সবার সহযোগিতা থাকলে ভালো কাজ করতে পারবো। আমি জোর-জুলুম করার ইচ্ছা নিয়ে নড়াইলে আসিনি। আমি একটা উদ্দেশ্য নিয়ে নড়াইলে এসেছি। যেটা হলো এলাকার সুবিধা বঞ্চিত জনগণের পাশে বৃহত্তর পরিসরে দাঁড়ানো। আমি আমার পরিবার নিয়ে ‘কমফোর্ট জোন’ ভেঙে এলাকার মানুষের জন্য এখানে এসেছি।
  
সভায় নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, সাংবাদিক এনামুল কবীর টুকু প্রমুখ উপস্থিত ছিলেন।

/ই