হোটেল রুমে মির্জা ফখরুল-বেবি নাজনীনের কেলেংকারি নিয়ে তোলপাড় (ভিডিওসহ)

::ভোরের পাতা ডেস্ক::

রমজান মাস হল সংযমের মাস। এই মাসে মুসলমানরা পাপকাজ থেকে দূরে থাকতে বেশি বেশি ইবাদত-বন্দেগি করার চেষ্টায় ব্যস্ত থাকেন। অথচ এই পবিত্র মাসে ব্যাংককের মতো বেধর্মীদের শহরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ও জনপ্রিয় গায়িকা বেবি নাজনীন প্রায় তিনঘন্টা একান্তে বৈঠক করে সমালোচনার জন্ম দিয়েছেন। রমজান মাসে একজন বেগানা নারীর সাথে টানা তিনঘন্টা রুদ্ধদ্বার বৈঠক করার অর্থ খুঁজে পাচ্ছেন না বিএনপি নেতা-কর্মীরা। শেষ বয়সে মির্জা ফখরুলের চরিত্র নিয়ে প্রশ্ন তুলেছেন নেতা-কর্মীরা। পাশাপাশি ক্ষমতার জন্য নিজেকে বেগানা পুরুষের কাছে উজাড় করে দেওয়ার জন্য বেবি নাজনীনকেও সমালোচনার তীরে বিদ্ধ করেছেন নেতা-কর্মীরা।

বিএনপির একটি গোপন সূত্রে জানা যায়, ৮ জুন সকালে ব্যাংককে পৌছান সঙ্গীত শিল্পী ও বিএনপি নেত্রী বেবি নাজনীন। ওই দিন বিকেলে মানসিটি শপিংমলের পাশে একটি আবাসিক হোটেলে গোপনে বৈঠকে মিলিত হন মির্জা ফখরুল ও বেবি নাজনীন। একজন বেগানা নারী শিল্পীর সাথে দীর্ঘ তিনঘন্টা যাবৎ একান্ত বৈঠকের বিষয়ে পরবর্তীতে জানাজানি হয়ে গেলে ব্যাংককে অবস্থানকরা দুজন সিনিয়র বিএনপির নেতার তুমুল সমালোচনার মুখে পড়েন মির্জা ফখরুল। নেতারা চেঁচিয়ে বলেন, মিটিং করার আগে তো বেশ প্রফুল্ল ছিলেন, মিটিং শেষে নেতিয়ে গেছেন দেখছি। মির্জা ফখরুল কিছুটা বিব্রত ভঙ্গিতে বলেন, ইয়ে মানে! বয়স হয়েছে তো। বেবি নাজনীনের সাথে বৈঠকে না নেওয়ার জন্য মির্জা ফখরুলকে গালমন্দ করে তারেক রহমানের কাছে নালিশ করারও হুমকি দেন দুই বিএনপি নেতারা।

1 মন্তব্য

  1. একটা ফাউল নিউজ করার জন্য লিখক কে আমার পক্ষ থেকে ৪/৫ টা থাপ্পরের দাওয়াত। কার এ্যজেন্ডা বাস্থবায়ন করা হচ্ছে, সেটা সবাই বুজে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here