সেক্স করতে রাজি না হওয়ায় তরুণীকে পেটালো বিএনপি নেতা!

:: রাজশাহী প্রতিনিধি ::

রাজশাহীর মোহনপুরে মাহাবুব অর রশিদ নামে এক বিএনপি নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন এক তরুণী।অভিযুক্ত মাহাবুব অর রশিদ মোহনপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এবং বাকশিমইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান।

গত বুধবার রাতে মামলাটি দায়ের হওয়ার পর বৃহস্পতিবার সকালে ওই তরুণীকে ধর্ষণের আলামত পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায় পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ভাতুড়িয়া গ্রামের মৃত আনিসুর রহমানের ছেলে বিএনপি নেতা মাহাবুব অর রশিদের সঙ্গে ওই তরুণীর তিন বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। এ সম্পর্কের সূত্র ধরে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিএনপি নেতা মাহাবুব ওই তরুণীর সঙ্গে অবৈধ সম্পর্ক চালিয়ে যায়।

সোমবার দুপুর আড়াইটার সময় আবারও বিয়ে করার কথা বলে তরুণীকে নিজ বাড়িতে ডেকে নেয় মাহাবুব। এ সময় শারীরিক সম্পর্ক করতে চাইলে তরুণী বিয়ের কথা বলেন। সেই সঙ্গে শারীরিক সম্পর্ক করতে বাধা দেন তরুণী। এতে ওই তরুণীকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয় মাহাবুব। এ ঘটনায় ওই তরুণী ধর্ষণের অভিযোগ এনে বিএনপি নেতা মাহাবুবের বিরুদ্ধে মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে মোহনপুর থানা পুলিশের ওসি এসএম আবুল কাশেম আজাদ বলেন, তরুণীকে ধর্ষণের আলামত পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি মাহাবুবকে গ্রেফতারের জন্য অভিযান শুরু হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here