সিএমএইচে নেয়া হতে পারে খালেদা জিয়াকে

::নিজস্ব প্রতিবেদক::

কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের এই প্রস্তাব কারাগার কতৃপক্ষের মাধ্যমে বেগম জিয়াকে জানানো হয়েছে।

ঢাকা ক্যান্টনমেন্টের মধ্যে অবস্থিত সিএমএইচ হাসপাতাল সম্পর্কে জানতে চাওয়া হলে স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক খ্যাতনামা চক্ষু বিশেষজ্ঞ ডা. দ্বীন মোহাম্মদ নূরুল হক বলেন, সর্বাধুনিক সেবার সব ব্যবস্থাই আছে সিএমএইচে। ইউনাইটেড হাসপাতালের চেয়ে সিএমএইচ সেবার মান ও সুযোগ সুবিধার দিক থেকে অনেক ভালো।

বেগম জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য গত দুদিন ধরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে (বিএসএমএমইউ) নেওয়ার কথা বলছেন কারা মহাপরিদর্শক সৈয়দ ইফতেখার উদ্দিন। তবে দুদিনেই বিএসএমএমইউ যাওয়ার ব্যাপারে অস্বীকৃতি জানান বেগম জিয়া। তিনি ইউনাইটেড হাসপাতালে যেতে চান। সর্বশেষ আজ মঙ্গলবার সকালে কারা মহাপরিদর্শক জানান বেগম জিয়া জানিয়েছেন, তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে যেতে রাজি নন। খালেদা জিয়া বলেছেন, ‘আমি ইউনাইটেড হাসপাতালে যাব।’

কারা মহাপরিদর্শক সাংবাদিকদের বলেন, খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হবে কি না এ ব্যাপারে কারা বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এর পরই বেগম জিয়াকে সিএমএইচে নেওয়ার প্রস্তাবের কথা জানা গেল।

/এনএস

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here