শেকৃবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

:: শেকৃবি প্রতিনিধি ::

বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সফলভাবে উৎক্ষেপন করায় আনন্দ মিছিল করেছে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) শাখা ছাত্রলীগ। সেমবার দুপুর ১২.৩০ টার দিকে ছাত্রলীগ প্রায় দেড় শতাধিক কর্মী নিয়ে এক বিশাল আনন্দ মিছিলের আয়োজন করে।

শুক্রবার (১২ই মে) রাত ২টা ১৪ মিনিটে ফ্লোরিডা থেকে বঙ্গবন্ধু স্যাটেলাইট -১ সফলভাবে উৎক্ষেপনের মাধ্যমে স্যাটেলাইট যুগে প্রবেশ করে বাংলাদেশ। এই আনন্দে শেকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি মাছুদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে আনন্দ মিছিল বের হয়। তারা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে কলেজগেট হয়ে গণভবন সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনে এসে মিছিল শেষ করে।

আনন্দ মিছিল শেষে শেকৃবির ছাত্রলীগ শাখার সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দিয়ে বলেন,”বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো বাংলাদেশ একদিন একটি উন্নত দেশ হিসাবে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াবে,আজ বঙ্গবন্ধু স্যাটেলাইট -১ সফলভাবে উৎক্ষেপনের মাধ্যমে তারই একটি ধাপ এগিয়ে আসলাম।আর এই উন্নয়ণের ধারা অব্যহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্ত করতে হবে। এই সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন।”

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here