রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৪১

::নিজস্ব প্রতিবেদক::

রাজধানীর বাসাবোর ওহাব কলোনি ও তালতলা মার্কেট বস্তি এবং মধুবাগ এলাকায় অভিযান চালিয়ে নারীসহ মোট ৪১ জনকে আটক করা হয়েছে। বুধবার রাত ১০টা থেকে দিবাগত রাত দেড়টা পর্যন্ত চলে র‍্যাব-পুলিশের পৃথক এই অভিযান।

আটককৃতদের কাছ থেকে পাঁচ হাজার পিস ইয়াবা, ১১ কেজি গাঁজা, ১২৫ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) জানিয়েছে, বুধবার রাত ১০টার দিকে মতিঝিল বিভাগের প্রায় সাড়ে তিনশ পুলিশ সদস্য বাসাবোর ওহাব কলোনি ও তালতলা মার্কেট বস্তিতে অভিযান চালায়। অভিযানের নেতৃত্ব দেন পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেন। এতে গোয়েন্দা পুলিশ (ডিবি) এবং পুলিশের ডগ স্কোয়াড অংশ নেয়।

অভিযান শেষে এক সংবাদ সম্মেলনে ডিসি আনোয়ার হোসেন বলেন, ওহাব কলোনি থেকে ২৩ জন ও তালতলা মার্কেট বস্তি থেকে ১০ জনকে আটক করা হয়। আটককৃতরা সবাই মাদক ব্যবসায়ী। তাদের মধ্যে ওহাব কলোনি থেকে আটক রাজীব ও নুরজাহান সবুজবাগ থানার শীর্ষ মাদক ব্যবসায়ী।

আটক হওয়া চার নারী সবুজবাগ ও খিলগাঁও থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তবে যাচাই-বাছাই শেষে যাদের মাদক ব্যবসায় সম্পৃক্ততা পাওয়া যাবে না তাদের ছেড়ে দেয়া হবে। অন্যদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নতুন করে মামলা করা হবে।

এদিকে পৃথক একটি অভিযানে রাজধানীর হাতিরঝিল সংলগ্ন মধুবাগ এলাকা থেকে গাঁজা ও ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় আটজনকে আটক করে র‍্যাব। অভিযানের নেতৃত্ব দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

তিনি বলেন, আসামিদের ছয় মাস থেকে দুই বছর পর্যন্ত কারাদণ্ড দেয়া হয়েছে।

/এনএস

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here