মেয়েরা প্রেমে পড়লে যা করে!

:: ভোরের পাতা অনলাইন ::

একজন অপরজনের সঙ্গে কোনো এক সম্পর্কে জড়িয়ে গেছেন। নিজে সঙ্গীনীকে খুব ভালোবাসেন অথচ বুঝতে পারছেন না মেয়ে সঙ্গীনীটি কেমন ভালোবাসেন।

এমনিতেই মেয়েদের মন বোঝা বড় দায়। তারপরে মনের ভেতর খচখচানি। মেয়েদের মন বোঝা দায় হলেও কিছু লক্ষণ দেখে বুঝে নিতে পারবেন আপনার সঙ্গী আপনাকে কতটা ভালোবাসে। তাহলে দেখে নিন যেভাবে বুঝবেন সঙ্গীনী আপনাকে কতটা ভালোবাসে।

১. শত অসুবিধা হলেও আপনার জন্য সব সময়েই রয়েছেন তিনি। ব্যস্ততার মাঝেও সময় বের করে আপনার কথা শুনবেন তিনি। তিনি জানেন, কর্মজীবন ও ব্যক্তিগত জীবন কী ভাবে ব্যালেন্স করতে হয়। প্রয়োজন শুধু একটু ধৈর্যের।

২. আপনার সঙ্গিনী বিনা দ্বিধায় আপনাকে মেনে নেবেন, আপনার সব দোষ-গুণ সমেত।

৩. দু’জনের ভবিষ্যৎ নিয়ে মাঝেমধ্যেই কথা বলেন আপনার সঙ্গিনী। তিনি যে আপনার সঙ্গেই জীবন কাটাতে চান, এ ক্ষেত্রে তা বলাই বাহুল্য।

৪. দু’জনের মধ্যে ঝগড়া হতেই পারে। কিন্তু, আপনার সঙ্গিনী এমন তুচ্ছ কারণে কখনওই সম্পর্কে ইতি টানবেন না। বরং তিনি চেষ্টা করবেন পরিস্থিতি স্বাভাবিক করার। ছবি— শাটারস্টক

৫. আপনি সমস্যায় পড়লে আপনার সঙ্গিনীই হয় আপনার সব থেকে কাছের মানুষ। আপনার সমস্যার কথা যেমন শুনবেন, তেমনই সত্যি কথা বলতেও পিছ পা হবেন না। ছবি— শাটারস্টক
৬. কোনও ব্যাপারে নিজে সিদ্ধান্ত নিতে না পারলে, আপনার কাছেই আসবেন তিনি। অর্থাৎ, তাঁর সব কিছুই তিনি শেয়ার করতে পছন্দ করেন শুধু আপনার সঙ্গে। ছবি— শাটারস্টক

৭. আপনার জীবনের নানা ওঠা-পড়ার সময় আপনার পাশেই ছিলেন তিনি। আপনার দৈনন্দিন জীবনের সব সমস্যার কথাই তাঁর জানা। তাও যথেষ্ট কেয়ার করেন আপনার।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here