মেসিদের পরাজয়ে নগ্ন হলেন না কলকাতার ঝুমা বৌদি!

::বিনোদন ডেস্ক::

নিজেদের প্রিয় দলকে সমর্থন দিতে প্রায়ই গ্যালারিতে হট ইমেজে হাজির হন মডেল তারকারা। আবার অনেককে তো পোশাক খুলে প্রিয় দলের জয় উদযাপন করতেও দেখা গেছে। এমনটিই করতে চেয়েছিলেন কলকাতার ‘ঝুমা বৌদি’ খ্যাত অন্তরা বিশ্বাস মোনালিসা।

সম্প্রতি এক ভিডিও বার্তায়, আর্জেন্টিনার জয়ে স্বল্প বসনে উষ্ণতা ছড়ানোর ঘোষণা দিয়েছিলেন ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজের ঝুমা বৌদি মোনালিসা। ভিডিও বার্তায় তিনি বলেন, `মেসিকে দেখলেই স্থির থাকতে পারি না। আমার মনে হয় দ্বিতীয় রাউন্ডের খেলায় মেসি হ্যাট্রিক করবে এবং আর্জেন্টিনা জিতবে। আর তোমরাও দেখবে তোমাদের ঝুমা বৌদিকে। এক নতুন রুপে।’ চোখ টিপ্পনী কেটে বুঝিয়ে দিলেন, এ যাত্রায় ঝুমা বৌদি ইমেজকেও ছাড়িয়ে যেতে চলেছেন তিনি। কিন্তু ঝুমা বৌদির সেই ইচ্ছা পুরন করতে দেয়নি আর্জেন্টিনা।

আর্জেন্টিনাও হারলো, ‘ঝুমা বৌদি’ ভক্তদের মনও ভাঙল। ভিডিও বার্তা ছড়িয়ে যাবার পর অনেকেই হয়তো তাঁর উষ্ণতা ছড়ানোর অপেক্ষায় ছিলেন। কিন্তু আশায় গুড়েবালি। যদিও তাঁর উষ্ণতার জন্য ভক্তদের খুব একটা অপেক্ষা করতে হয় না। কারণ সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক হট ছবি ও ভিডিও পোস্ট করে ভক্তদের শান্তই রাখছেন ঝুমা বৌদি।

ভোজপুরী চলচ্চিত্রের পরিচিত মুখ অন্তরা বিশ্বাস মোনালিসা। রিয়্যালিটি শো ‘বিগ বস’ এর মাধ্যমে শোবিজে তাঁর পরিচিতি বাড়ে। বর্তমানে কলকাতার জনপ্রিয় ওয়েব ধারাবাহিক দুপুর ঠাকুরপো সিজন ২’-তে ‘ঝুমা বৌদি’ চরিত্রে অভিনয় করছেন

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here