ভেঙে যাচ্ছে প্রীতি-শেবাগ জুটি?

:: ক্রীড়া প্রতিবেদক ::

রাজস্থান রয়্যালসের কাছে গত মঙ্গলবার ১৫ রানে হেরেছে পাঞ্জাব কিংস ইলেভেন। দলটির আংশিক মালিক প্রীতি জিনতা এই হার কোনোভাবেই মেনে নিতে পারেননি। বলিউড অভিনেত্রী এ জন্য দুষেছেন পাঞ্জাবের ‘মেন্টর’ বিরেন্দর শেবাগকে। তার ‘ট্যাকটিস’ নিয়ে প্রশ্ন তোলেন প্রীতি। এ নিয়ে ম্যাচ শেষেই বাগ্যুদ্ধ হয়েছে দুজনের। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এ ঘটনায় পাঞ্জাবের দায়িত্ব ছাড়তে পারেন ভারতের সাবেক ওপেনার।

আইপিএলের প্লে-অফ পর্বে খেলার ভালো সুযোগ রয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবের। মঙ্গলবার রাজস্থান রয়্যালসের কাছে হারে দলটির আহামরি কোনো ক্ষতি হয়নি। পয়েন্ট তালিকার তিনেই টিকে আছে পাঞ্জাব। কিন্তু পাঞ্জাবের আংশিক মালিক প্রীতি জিনতা হারটা কোনোভাবেই মেনে নিতে পারেননি। ম্যাচ শেষেই এ নিয়ে তার সঙ্গে এক চোট কথার লড়াই হয়েছে পাঞ্জাবের ‘মেনটর’ বীরেন্দর শেবাগের। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এ ঘটনার কারণে পাঞ্জাবের চাকরি ছেড়ে দিতে পারেন ভারতীয় ক্রিকেট তারকা।

আগে ব্যাটিংয়ে নেমে ৮ উইকেটে ১৫৮ রান তুলেছিল রাজস্থান। তাড়া করতে নেমে ১৫ রানের ব্যবধানে হারে পাঞ্জাব। ম্যাচ শেষে খেলোয়াড়েরা ড্রেসিং রুমে ঢোকার আগেই প্রীতি প্রশ্ন তোলেন শেবাগের ‘ট্যাকটিস’ নিয়ে। ভারতের সাবেক ওপেনার এ সময় প্রীতিকে বোঝানোর চেষ্টা করলেও লাভ হয়নি। হারের জন্য শেবাগের ট্যাকটিসকেই দুষতে থাকেন প্রীতি।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এ ঘটনার পর পাঞ্জাবের সঙ্গে পাঁচ বছরের সম্পর্কের পাট চুকিয়ে ফেলতে পারেন শেবাগ। এবারের আইপিএল শেষেই নিয়ে নিতে পারেন এ সিদ্ধান্তটি। সংবাদমাধ্যমের পক্ষ থেকে শেবাগের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাড়া দেননি।

শেবাগের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, খেলোয়াড়দের মনোযোগে যেন বিঘ্ন না ঘটে, শেবাগ চুপ করে আছেন সে কারণেই। ডুব মেরেছেন প্রীতিও। তাকে মুঠোফোনে পায়নি সংবাদমাধ্যম।

ভোরের পাতা/ই

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here