ব্রাজিল-আর্জেন্টিনা ভক্তের পাল্টাপাল্টি ফেসবুক লাইভ ভাইরাল! (ভিডিও)

:: ভোরের পাতা ডেস্ক ::

বিশ্বকাপ ফুটবল নিয়ে সারা বিশ্বেই চলছে মাতামাতি। বাংলাদেশেও চলছে নিজের পছন্দের দলের গুণকীর্তন ও প্রতিপক্ষের গুষ্টি উদ্ধার।

কিছুদিন আগে আর্জেন্টিনার এক কিশোর ভক্ত ফেসবুক লাইভে এসে মেসির গুণকীর্তনের পাশাপাশি ব্রাজিল সমর্থকদের সমালোচনা করেছিলেন। প্রায় একই কায়দায় ফেসবুক লাইভে এসে তার জবাব দিয়েছে ব্রাজিলের এক কিশোর সমর্থক।

ভিডিওতে ছেলেটিকে বলতে শোনা যায়, ‘আজকে আমি একটা ভিডিও দেখলাম। আর্জেন্টিনার ডিপজল সম্ভবত। সে আমাদের নেইমারের নামে বাজে কথা বলছে। আমিও তাদের আর্জেন্টিনার নামে কিছু কথা বলব।’

ওই বক্তব্যের পরই কিশোরটি ব্রাজিল ও আর্জেন্টিনার তুলনামূলক কথাবার্তা বলা শুরু করে। একপর্যায়ে ক্ষোভ প্রকাশ করে আর্জেন্টিনার সমর্থক কিশোরটিকে গালি দিতেও শোনা যায় তাকে।

এর আগে আর্জেন্টিনার ভক্তকে ভিডিওতে বলতে শোনা গেছে, ‘ফেসবুক লাইভে আমি আসতে চাই নাই, তারপরও আমার আসতে হলো। আমি ফেসবুক লাইভে ঢুকলেই দেখি মেসির নামে বদনাম, আর্জেন্টিনার নামে বদনাম। মানুষ কীভাবে পারে যে মেসি নেইমারকে জন্ম দিছে, সেই মেসির সঙ্গে নেইমারের তুলনা করতে। মানুষের কি বিবেক নাই? সেন্স নাই? মাথায় কি সেন্স নাই? ‍শিক্ষিত হইয়াও অশিক্ষিতের মতন কাজ করে কেন? নেইমারকে জন্ম দিছে মেসি। মেসির সাথে নেইমারকে কেন তুলনা করা হবে?’ সূত্র: প্রিয়


ভোরের পাতা/ই

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here