বিমানবন্দরের নতুন প্রতারণা!!প্রবাসীরা সাবধান হোন!!!

:: ভোরের পাতা ডেস্ক ::

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই প্রতারককে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের বিমানবন্দর টার্মিনাল ভবনের সামনে থেকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ। তারা প্রতারণা করে একজন যাত্রীর লাগেজ নিয়ে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিল।

সূত্র জানায়, রাজিয়া বেগম (৩২) নামের এক যাত্রী সকালে সৌদি এয়ারলাইন্সে করে সৌদি আরব থেকে ঢাকা আসেন। বিমানবন্দরে তিনি ফার্মগেট যাওয়ার জন্য গাড়ি ভাড়া করার চেষ্টা করছিলেন। এ সময় প্রতারক মো. ফারুক ওরফে ইমন (৩১) এবং মোঃ মানিক মিয়া ওরফে রতন (৩৫) রাজিয়ার কাছে তার গন্তব্যের তথ্য জানতে চায়। রাজিয়া তাদেরকে ফার্মগেটের কথা জানালে তারাও ফার্মগেটে যাওয়ার কথা বলে রাজিয়াকে।

পরবর্তীতে তারা ওই যাত্রীর লাগেজ নিয়ে বিমানবন্দর গোলচত্বরের দিকে যেতে থাকলে আর্মড পুলিশ সদস্যদের সন্দেহ হয়। আটক করে জিজ্ঞাসাবাদ করা শুরু করলে তারা বিভ্রান্তিকর তথ্য দেয়। এমন কি নিজেদের নামও ভুল বলে। বিমানবন্দেরের ম্যাজিস্ট্রেট কোর্টে নিয়ে গেলে ম্যাজস্ট্রেট তাদের ৩ মাসের কারাদণ্ড দেয়। এ তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর হোসেন। ফারুক কিশোরগঞ্জের কটিয়াদি থানার বোর্ডবাজার গ্রামের আব্দুল মোতালেবের ছেলে এবং মানিক মিয়া ময়মনসিংহের ভালুকাথানার কুল্লাবর গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here