পাঁচবিবির পল্লীতে মাদক অভিযানের নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

:: পাঁচবিবি (জয়পুরহাট) ::

জয়পুরহাটের পাঁচবিবি পল্লীতে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানের নামে মানুষকে ভয় ভীতি দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল ১১ ই জুন বিকেলে জয়পুরহাট জেলা মাদক দ্রব্য অধিদপ্তরের ৮/৯ জন অসাধু সদস্য বাগজানার মধ্য হিন্দু পাড়া তথা (সাংবাদিকপাড়া) এসে মাদক বিরোধী অভিযান পরিচালনার নামে এসে বিভিন্ন বাড়িতে হুমকি ধামকি ও ক্রয় ফায়ারের ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে স্থানিয় চেয়ারম্যানের সহযোগীতায়, সাংবাদিক প্রদীপ অধিকারী মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যদের আটাপাড়া রেলগেটে প্রতিরোধ করে।

এ সময় চেয়ারম্যান নাজমুল হক তাদের মাদক বিরোধী অভিযানের নামে টাকা নেওয়ার অধিকার আপনাদের কে দিয়েছে, এমন প্রশ্নের জবাবে অভিযান পরিচালনাকারীরা ঘটনাটি যেন ছড়িয়ে না পরে এবং নেওয়া টাকা ফেরত দিয়ে মিমাংসা করে।

উল্লেখ্য ১১ই জুন বিকেল ৫টার দিকে জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের ৮/৯ জন সদস্য বাগজানার মধ্য হিন্দুপাড়া সহিদুল ইসলামের স্ত্রী ফেন্সি বেগমের স্বামীকে ক্রস ফায়ারের ভয় ও তার হাতে হ্যন্ডকাপ পড়িয়ে ভয় ভীতি দেখিয়ে তার নিকট থেকে ৫ হাজার টাকা হাতিয়ে নেয়। একই সময় সহিদুলের ভাই অহিদুলের বাড়িতে প্রবেশ করে সেখানেও একই কায়দায় ভয় ভীতি দেখিয়ে ২ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে হামিদের বাড়িতে গিয়ে তার স্ত্রীকে তার মেয়ের পুলিশের চাকরী খাওয়া ও স্বামীকে ক্রয় ফায়ারে দিবে এই ভয় ভীতি দেখিয়ে টাকা চাইলে তার কাছে টাকা না থাকায় সে দিতে পারে নি।

পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা রাত সাড়ে ৮টার দিকে বিভিন্ন ভাবে অনুরোধ করে এবং এ কাজ আর কোন দিন করব না বলে মহিলাদের নিকট থেকে নেওয়া ৭ হাজার টাকা ফেরত দিয়ে এলাকা ত্যাগ করে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here