পরাজয় বুঝতে পেরে যা বললেন বিএনপির প্রার্থী মঞ্জু

::নিজস্ব প্রতিবেদক::

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে শতাধিক কেন্দ্রে অনিয়মের অভিযোগ এনে পুণরায় ভোট গ্রহণের দাবি করেছেন বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু।

আজ মঙ্গলবার সন্ধ্যার পরে বিভিন্ন ভোটকেন্দ্র থেকে ভোট গণণার সময় আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আব্দুল খালেক এগিয়ে থাকলে খুলনা জেলা বিএনপি কার্যালয়ে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। এসময় এ নির্বাচনকে `কালিমাযুক্ত` বলেও অভিযোগ করেন বিএনপির মেয়র প্রার্থী।

শেষ খবর পাওয়া পর্যন্ত, খুলনা সিটি নির্বাচনে ২০০ কেন্দ্রের কেন্দ্রের ফলাফল প্রকাশ করা হয়েছে। সর্বশেষ ঘোষিত ফলাফলে আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক নৌকা প্রতীকে পেয়েছেন ১,২০,৮৮২ ভোট, আর বিএনপি’র নজরুল ইসলাম মঞ্জু ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৭৮,১৭৪ ভোট। ৪২,৭০৮ ভোটে এগিয়ে খালেক।

জানা যায়, এই নির্বাচনে মেয়র পদে পাঁচ প্রার্থীর মধ্যে থেকে একজনকে বেছে নেবেন নগরবাসী। প্রথমবারের মতো দলীয় প্রতীকে হ্ওয়া এ নির্বাচনে মেয়র পদে নৌকা মার্কা নিয়ে লড়ছেন আওয়ামী লীগ নেতা তালুকদার আব্দুল খালেক আর ধানের শীষ নিয়ে লড়ছেন বিএনপির নজরুল ইসলাম মঞ্জু। এছাড়া লাঙ্গল মার্কায় জাতীয় পার্টির এস এম শফিকুর রহমান মুশফিকসহ সিপিবি ও ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থীরাও রয়েছেন। এছাড়া, ৩১টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ১৪৮ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলরের দশটি পদে ৩৯জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here