ধানমন্ডিতে হঠাৎ ককটেল বিস্ফোরণ

:: ভোরের পাতা অনলাইন ::

রাজধানীর ধানমন্ডি আবাহনী মাঠের পাশে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এছাড়াও ঘটনাস্থল থেকে চারটি তাজা ককটেল উদ্ধার করেছে পুলিশ। এসময় ককটেল বিস্ফোরিত হয়ে প্রাইভেটকারের জানালায় লেগে কাঁচ ভেঙে যায়। তাতে ওই সড়কের যানচলাচল বন্ধ করে দেয়া হয়। এতে ধানমন্ডিতে তীব্র যানজটের সৃষ্টি হয়।

শনিবার (২ জুন) দুপুরে ধানমন্ডি আবাহনী মাঠের পাশের ১২/এ সড়কের ফুটপাতে এ ঘটনা ঘটে। এছাড়াও ঘটনাস্থল থেকে চারটি তাজা ককটেল উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার ওবায়দুর রহমান।

তিনি জানান, রাজধানীর ধানমন্ডি আবাহনী খেলার মাঠের পাশে থেকে অবিস্ফোরিত অবস্থায় চারটি ককটেল জব্দ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। পরে বোম্ব ডিসপোজাল ইউনিট সেগুলো নিষ্ক্রিয় করে। শনিবার দুপুর আড়াইটার দিকে খবর পেয়ে বোম্ব ডিসপোজাল ইউনিটের একটি দল সেখানে গিয়ে ককটেল চারটি নিষ্ক্রিয় করে।

তিনি আরো জানান, আবাহনী খেলার মাঠের দক্ষিণ-পশ্চিম কোণায় পুলিশ বক্সের কাছে একটি বটগাছের নিচে কে বা কারা পাঁচটি ককটেল রেখে যায়। এর একটি বিস্ফোরিত হলে পুলিশ বিষয়টি টের পায়। পরে বাকি চারটি নিষ্ক্রিয় করা হয়। কারা, কী উদ্দেশ্যে এই কাজ করেছে তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

 

অনলাইন/কে 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here