ধর্মানুভূতিতে আঘাতের অভিযোগে চট্টগ্রাম নগরীতে সেহরি নাইট বন্ধ

:: চট্টগ্রাম প্রতিনিধি ::

‘বেহায়াপনার’ অভিযোগে চট্টগ্রাম নগরীতে চলা সেহেরি নাইট অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে পুলিশ। ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ আসায় সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের নির্দেশে এই আয়োজন বন্ধ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম নগরীর খুলশী থানার জিইসি কনভেনশন সেন্টারে সেহেরি নাইট উপলক্ষে প্রতি রাতে জমজমাট আয়োজন চলছিল। বিভিন্ন স্টলে সেহেরি নাইটে বিক্রি হয় মজাদার খাবার-দাবার। যাদু প্রদর্শন, নৃত্য, গান-বাজনার আয়োজন চলে রাতভর।

শনিবার (৯ জুন) সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সেহেরি নাইট নিয়ে সমালোচনা শুরু হয়। এরপর বিকেলে পুলিশ ওই কনভেনশন সেন্টারে গিয়ে সেহেরি নাইট আয়োজন বন্ধের নির্দেশ দেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন বলেন, ‘মেয়র সাহেবের নির্দেশে সেহেরি নাইট বন্ধ করেছি। সেহেরি নাইট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা চলছে। বেহায়াপনা হচ্ছে। ধর্মীয় অনুভূতিতে আঘাতেরও অভিযোগ এসেছে। এরপর মেয়র মহোদয় সেটা বন্ধের নির্দেশ দেন।’

মেয়র আ জ ম নাছির উদ্দীন ‘বেহায়াপনার’ অভিযোগ পেয়ে সেহেরি নাইটের আয়োজন বন্ধের জন্য পুলিশকে অনুরোধ করার কথা গণমাধ্যমের কাছে স্বীকার করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here