দেড় মাসের ছুটিতে ইবি, খোাল থাকবে আবাসিক হল

:: ইবি প্রতিনিধি ::

পবিত্র মাহে রমজান, গ্রীষ্মকাল, জুমআতুল বিদা, শব-ই-ক্বদর ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে আগামীকাল ১৫ মে থেকে ২৬ জুন পর্যন্ত ৪২ দিনের ছুটিতে বন্ধ থাকবে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। এ ছুটিতে ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে তবে আবাসিক হল সমূহ খোলা থাকবে।

অফিসসমূহ গ্রীষ্মকালীন ছুটি উপলক্ষ্যে আগামী ১৯ মে থেকে ২৬ মে পর্যন্ত বন্ধ থাকবে। এদিকে, পবিত্র রমজান মাসে অফিসসময় সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। দুপুর ১টা ১৫মিনিট থেকে ১টা ৩০মিনিট পর্যন্ত জোহরের নামাজের জন্য কর্মবিরতি থাকবে।

তথ্যটি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফ। রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, ১৯ থেকে ২৬ মে পর্যন্ত ৬দিন গ্রীষ্মকালীন অবকাশ, ১১ থেকে ২৪ জুন পর্যন্ত ১০দিন শব-ই-ক্বদর, জুম`আতুল বিদা ও ঈদ-উল-ফিতর এবং এছাড়া রোজা ও মধ্যবর্তী সাপ্তাহিক ছুটিসহ মোট ৪২দিনের ছুটি থাকবে বিশ্ববিদ্যালয়।

ছুটিতে আবাসিক হলসমূহ খোলা থাকার বিষয়ে জানতে চাইলে প্রভোষ্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. আতিকুর রহমান বলেন, ছুটির মধ্যে হল খোলা থাকবে (সম্ভাব্য ১০ জুলাই পর্যন্ত) তবে এখনো চূড়ান্ত হয় নি। শীঘ্রই আমাদের মিটিং শেষে সিন্ধান্ত নিয়ে জানাবো।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here