ঢাবিতে কচুয়া স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা

:: ঢাবি প্রতিনিধি ::

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কচুয়ার সাধারণ শিক্ষার্থীদের সংগঠন ‘কচুয়া স্টুডেন্ট অ্যাসোসিয়েশন’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসাবে বিশ্বধর্ম ও সংস্কৃত বিভাগের মাস্টার্সের ছাত্র আল আমিন মজুমদার এবং সাধারণ সম্পাদক হিসাবে আরবি সাহিত্য বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র আবরার রাকিবকে মনোনয়ন দেয়া হয়।

প্রতি বছরের মতো এবারেও সংগঠনটির বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করা হয়। একই সাথে কচুয়া উপজেলার সকল নবীনদেরও স্বাদরে বরন করে নেয়া হয়েছে।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর-১ আসনের সাংসদ ও সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ডঃ মহিউদ্দিন খান আলমগীর এবং উপজেলার চেয়ারম্যান সহ আরও অনেকে।

সংগঠন সম্পর্কে সদ্য সাবেক সভাপতি হাসান জাহাঙ্গীর সুজন বলেন, আমাদের এই কচুয়ার সংগঠন আমাদের জন্য একটা ভ্রাতৃত্বের বন্ধন। বিশ্ববিদ্যালয়ে নিজ উপজেলার সবাই একটা পরিবারের মতো থাকতে পারাটা আমাদের জন্য সত্যিই আনন্দের।

তিনি আরও বলেন, আশা করি বর্তমান নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকও অতীতের ন্যায় উপজেলার সকল শিক্ষার্থীদের পাশে থাকবেন। এটা একটা অরাজনৈতিক সংগঠন এবং কোন বিশেষ স্বার্থ ছাড়াই সংগঠনটি পরিচালিত হয় বলে জানান তিনি।

প্রসঙ্গত স্টুডেন্ট অ্যাসোসিয়েশন এর কমিটির মেয়াদ এক বছর এবং প্রতি বছর ইফতার ও দোয়া মাহফিল এবং নবীনবরনের মধ্যদিয়ে নতুন কমিটি ঘোষণা করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here