জবিতে সাতক্ষীরা জেলার শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত

:: ঢাবি প্রতিনিধি ::

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) প্রথম বর্ষে অধ্যায়নরত সাতক্ষীরা জেলার শিক্ষার্থীদের নবীণ বরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়মে এক বর্নাঢ্য অনুষ্ঠানের মধ্যমে এ নবীণ বরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডাঃ আ ফ ম রুহুল হক, এমপি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে সাতক্ষীরা থেকে আগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ’নিজের মেধাকে কাজে লাগিয়ে প্রত্যেকে দেশকে সর্বোচ্চ উপহার দেওয়ার চেষ্টা করবে। এসময় তিনি শিক্ষার্থীদেরকে পড়ালেখায় আরও বেশি মনোযোগী হওয়া ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে দেশ ও জাতির সামনে তুলে ধরার আহ্ববান জনান।

তিনি বলেন,আগামীতে ক্ষমতায় গেলে যশোরের নাভারণ থেকে সাতক্ষীরার মুন্সিগঞ্জ পর্যন্ত রেল লাইনের কাজ সমাপ্ত করা হবে।

এর আগে তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনারত সাতক্ষীরার শিক্ষক মন্ডলীদের নিয়ে উপাচার্য ড. মিজানুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাতক্ষীরা জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি মো. সুজার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বাবু, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. রবীন্দ্রনাথ মন্ডল, দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক জি এম তারিকুল ইসলাম, প্রভাষক ও শিক্ষক নেতা কাজী ফারুক হোসেন, প্রভাষক মো: ফেরদৌস হোসেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল, জেলা ছাত্রকল্যাণ সমিতির উপদেষ্টা মন্ডলীর সদস্য তোষিকে কাইফু, মাহমুদ হোসেন পারভেজ, সাইফুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালক ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ওয়ায়েশ মাহমুদ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here