জবিতে দেশের প্রথম মার্কেটিং ডে উদযাপন

:: ফারহানা রাহি ::

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মার্কেটিং বিভাগের উদ্যোগে ‘বাংলাদেশ প্রথম মার্কেটিং ডে ২০১৮’ উদযাপন করা হয়েছে। রোববার সকাল ১০টায় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমানের নেতৃত্বে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে শহীদ মিনারের সামনে এসে শেষ হয়।

পরে অনুষ্ঠানের দ্বিতীয় সেশনে মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. হুমায়ন কবীর চৌধুরীর সভাপতিত্বে এবং সহযোগী অধ্যাপক মো. জহির উদ্দিনের সঞ্চালনায় মার্কেটিং বিভাগের কনফারেন্স রুমে সেমিনার এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে মার্কটেট বাংলাদেশ লিমিটেডের সিইও ড. শরীফুল ইসলাম দুলু, টি কে গ্রুপ অব ইন্ডাস্ট্রির পরিচালক মো. মোফাচ্ছেল হক, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট মো. ফারুক আহমেদ এবং বোরাক রিয়েল ইস্টেটের পরিচালক মো. এনামুল হক সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, বাংলাদেশে এবারই প্রথম ‘বাংলাদেশ মার্কেটিং ডে ২০১৮’ উদযাপিত । এর মূল প্রতিপাদ্য ছিল ‘কনজুমার ফার্স্ট’। অনুষ্ঠানের শেষে এ উপলক্ষে কেক কাটা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here