চাঁদপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

::ভোরের পাতা অনলাইন::

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কালচোঁ ইউনিয়নের সৈয়দপুর গ্রামে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ৮ মামলার আসামি চিহ্নিত ডাকাত জাকির (৪০) নিহত হয়েছেন।

এ সময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৪টি গুলি, বড় ও ছোট সাইজের ৪টি ছুরি, ১টি চাপাতি ও ১টি শাবল উদ্ধার করা হয়। পাশাপাশি ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোর ৪টায় ওই গ্রামের সাবেক চেয়ারম্যান জুনাব আলীর বাগানবাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে এ ঘটনা ঘটে। নিহত জাকির একই উপজেলার ২ নম্বর বাকিলা ইউনিয়নের স্বর্ণা গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোস্তাফিজুর রহমান, পুলিশ সদস্য-সিদ্দিকুর রহমান, মামুন মিয়া, কামরুল ইসলাম ও সাখাওয়াত হোসেন। তারা বর্তমানে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

হাজীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম বলেন, রাত ৩টার দিকে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে খবর পেয়ে টহল পুলিশসহ ১৫ জন পুলিশ ঘটনাস্থলে যায়।

পুলিশ ডাকাতদের দিকে এগিয়ে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। একপর্যায়ে এক ডাকাত গুলিবিদ্ধ হলে বাকিরা পালিয়ে যায়। ভোর ৪টার দিকে আহত ডাকাতকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মাদক ও ডাকাতির ৮টি মামলা রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে বলেও জানান ওসি।

/এনএস

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here