চমক নিয়ে ফিরছেন সোহেল তাজ !

::নিজস্ব প্রতিবেদক::

মুক্তিযুদ্ধকালীন প্রবাসী সরকারের অস্থায়ী প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের কনিষ্ঠ সন্তান তানজিম আহমেদ সোহেল তাজ দীর্ঘিদন রাজনীতি থেকে দূরে আছেন। বাস করছেন যুক্তরাষ্টে। সোহেল তাজ রাজনীতিতে ফিরছেন, এ গুঞ্জনও অনেকদিনের। তবে তিনি তা স্বীকার করেননি। এবার ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে সোহেল তাজ নিজেই সেই ইঙ্গিত দিয়েছেন।
বৃহস্পতিবার (৩১ মে) ফেসবুকে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজে ২০০১ ও ২০০৮ সাল গাজীপুর-৪(কাপাসিয়া) থেকে নৌকা প্রতীকে নির্বাচিত এ সংসদ সদস্য লিখেছেন, “বেশ কিছু দিন ধরে ভাবছি আমার জন্মভূমি, মাতৃভূমি বাংলাদেশের জন্য ভালো কিছু কি করা যায় এবং বিশেষ করে যুব সমাজের জন্য পজিটিভ কিছু করা যায় কিনা I অনেক চিন্তা ভাবনা করে একটা সমাধান পেয়েছি- ঈদের পর জানাবো !”

স্ট্যাটাসে তিনি আরো উল্লেখ করেন, “অনেকেই কমেন্ট করছেন যে আমার দেশে আসা উচিত- আমি বেশির ভাগ সময়ই দেশে থাকি I”

এর আগে নানাসময় রাজনীতিতে ফেরা প্রসঙ্গে সোহেল তাজ নেতিবাচক মন্তব্যই করেছেন। তবে তার সর্বশেষ স্ট্যাটাসে অনেকেই খুঁজে পেয়েছেন রাজনীতিতে ফেরার ইঙ্গিত।সোহেল তাজের এই স্ট্যাটাস মুহূর্তেই কয়েক হাজার লাইক ও কমেন্ট পড়েছে। রাজনীতি-বিমুখ এই মানুষটিকে রাজনীতিতে ফিরে অাসতে অনুরোধ করেছেন অনেকে।
তরুণ ও যুবকদের মধ্যে তুমুল জনপ্রিয় প্রয়াত চার নেতার একজন তাজউদ্দীন আহমদ এবং সৈয়দা জোহরা তাজউদ্দীনের সন্তান সোহেল তাজের সেই চমকের জন্য ঈদ পর্যন্তই অপেক্ষায় থাকতে হচ্ছে অাপাতত।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here