‘গত ৯ বছরে ৯ মিনিটেরও একটি আন্দোলন করতে পারেনি বিএনপি’

:: ভোরের পাতা ডেস্ক ::

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গত নয় বছরে নয় মিনিটেরও একটি আন্দোলন করতে পারেনি বিএনপি। দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে বিএনপি মনে করেছে নির্বাচন পরবর্তীকালীন জ্বালাও-পোড়াও আন্দোলন করে সরকার হটানো যাবে। তারা কোনো ইস্যুতে সফল হতে পারেনি।

বৃহস্পতিবার (১৪ জুন) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার ময়নামতি এলাকায় সড়ক পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

কাদের বলেন, বিএনপি সব ইস্যুতে ব্যর্থ হয়ে এখন বার বার রমজানের ঈদ, কোরবানির ঈদ এবং বিভিন্ন পরীক্ষার পর আন্দোলনের কথা বলে আশা দিয়ে আসছেন। তারা জানে জনগণ তাদের কোনো আন্দোলনে সাড়া দেবে না।

তিনি বলেন, কারাগারের ভেতর খালেদা জিয়াকে সব ধরনের চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। সাবেক প্রধানমন্ত্রী হিসেবে কারাগারে সব ধরনের সুযোগ-সুবিধা পাচ্ছেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী প্রস্তাব দিয়েছেন খালেদাকে সিএমএইচ হাসপাতালে চিকিৎসা প্রদানের জন্য। কিন্তু তিনি সেখানে যেতে চান না। সিএমএইচ হাসপাতালের উপর তাদের কোনো আস্থা নেই।

ঘরমুখো মানুষের এবারের ঈদযাত্রা অনেক ভালো জানিয়ে মন্ত্রী বলেন, কুমিল্লার ময়নামতি থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার ধরখাড় পর্যন্ত ৫৮ কিলোমিটার সড়কে ৫ হাজার ৬৯০ কোটি টাকা ব্যয়ে চার লেন সড়ক আগামী সরকারের মেয়াদে শুরু হতে যাচ্ছে। এবারের ঈদযাত্রায় কোথাও কোনো যানজট নেই।

ভোরের পাতা/ই

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here