কে এই সুন্দরী টুম্পা যার গান নিয়ে ফেসবুকে তোলপাড় (ভিডিওতে দেখুন)

:: বিনোদন ডেস্ক ::

সম্প্রতি ফেসবুকে অনেকগুলো গানের ভিডিও ভাইরাল হয়েছে। এর মধ্যে সর্বশেষ সেনসেশন টুম্পা খানের ‘অপরাধী’। শুধুমাত্র গিটারের সুরে গাওয়া গানটির ভিডিও ফেসবুকে দেখা হয়েছে ৭ লাখের বেশিবার।

২৬ মে প্রকাশ হওয়ার পর গানটি চব্বিশ ঘণ্টায় দেখা হয় ২ লাখের বেশিবার। কয়েকদিনের ব্যবধানে তা তিন গুণ ছড়িয়েছে। একই গানের দুটি পোস্ট লাইক পেয়েছে ২৮ হাজারের বেশি। মন্তব্য এসেছে হাজারখানেক। শেয়ার হয়েছে কয়েক হাজারবার।

মজার বিষয় হলো, ‘অপরাধী’ টুম্পার মৌলিক গান নয়। দুই-একটা শব্দ বদলে অন্যের গানে কণ্ঠ দিয়েছেন তিনি।


গানের কথাগুলো এমন— ‘পোলা ও পোলা রে তুই অপরাধী রে। আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরাইয়া দে। আমার অনুভুতির সাথে খেলার অধিকার দিল কে? পোলা তুই বড় অপরাধী, তোর ক্ষমা নাইরে!’

বাংলাদেশের অডিও ইন্ডাস্ট্রির নতুন ঝড় আরমান আলিফের গান ‘অপরাধী’। এই গানটিকেই কাভার করেছেন টুম্পা। আর মূল গানের মতোই পেয়েছেন অভাবনীয় সাড়া।

আরমান আলিফের গানটি এক মাস আগে প্রকাশ হয় ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে। ভিডিওটি এরই মধ্যে দেখা হয়েছে সাড়ে ৩ কোটিবারের মতো। যা বাংলাদেশের অডিও ইন্ডাস্ট্রিতে রেকর্ড। এমনকি প্রথমবারের মতো বাংলাদেশের কোনো গান ওঠে এসেছে ইউটিউবের গ্লোবাল র‌্যাঙ্কিং-এ। গানটি এই মুহূর্তে ইউটিউবের এ তালিকায় ১০০টি গানের মধ্যে ৮০তম স্থানে রয়েছে।

আর একই সময়ে ফেসবুকে একই গান দিয়ে ঝড় তুললেন টুম্পা। বোঝা গেল আরমান আলিফের গানটি শ্রোতাদের হৃদয়ে জায়গা দখল করেছে কতটা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here