কানে পাকিস্তানি অভিনেত্রীকে চুম্বন সোনমের!

:: বিনোদন প্রতিবেদক ::

পাকিস্তানের সঙ্গে ভারতের সম্পর্ক প্রায় তলানিতে। দেশটির শিল্পীদের ভারতে কাজ করতে দেওয়া হয় না। ভারতের শিল্পীরাও পাকিস্তানে যান না একদমই। দু’দেশের মধ্যে এমন বৈরী সম্পর্ক থাকলেও দেশ দুটির শিল্পীদের কারও কারও মধ্যে বেশ সখ্যতা রয়েছে।

এর আগে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে বিদেশের রাস্তায় ধূমপান করতে দেখা গেছে রণবীর কাপুরকে। এটা নিয়ে বিতর্কও কম হয়নি। তবে এতে করে দু’জনের বন্ধুত্বে চিড় ধরেনি।

এবার এর আরেকটি নমুনার দেখা মিলল কান চলচ্চিত্র উৎসবে। কানের লাল গালিচায় পাক অভিনেত্রী মাহিরা খানকে চুম্বন করলেন বলিউড নায়িকা সোনম কাপুর। দুই দেশের দুই নায়িকার এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

পাকিস্তানি অনেক শিল্পীর সঙ্গেই বন্ধুত্ব রয়েছে অনিল কাপুরের এই মেয়ের। গত ৮ মে দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন সোনম। জাঁকজমকপূর্ণ সেই বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের অনেক নামি দামি তারকা। বিয়েতে আসতে না পারলেও বন্ধুকে শুভেচ্ছা জানাতে ভোলেননি মাহিরা। সোনমও এর উত্তর দিয়ে জানিয়েছিলেন ‘কান’-এ দেখা হবে।

বিয়ের পরই স্বামী আনন্দ আহুজাকে নিয়ে কান উৎসবে যোগ দিতে ছুটে যান সোনম। সাদা লেহেঙ্গায় লাল গালিচায় হেঁটে সবার নজর কাড়েন আবেদনময়ী এ অভিনেত্রী। পাশেই কালো গাউনে পোজ দিচ্ছিলেন মাহিরা। এ সময় বন্ধুকে আলিঙ্গন করে চুম্বন করেন সোনম। মাহিরাও হাসিমুখে বন্ধুর ভালোবাসার জবাব দেন।

ভোরের পাতা/ই

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here