কমোডে আটকে পড়া নারী উদ্ধার হলেন ৯৯৯ এ ফোন করে

::নিজস্ব প্রতিবেদক::

রাজধানীতে অতিরিক্ত ওজনের কারণে বাথরুমের হাই কমোডে আটকা পড়েছিলেন বয়স্ক এক নারী। পরে জরুরি সেবার জাতীয় হেল্প ডেস্ক ৯৯৯ নম্বরে ফোন করলে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে তাকে উদ্ধার করেন।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজধানী উত্তরার ১১ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডে এই ঘটনা ঘটে। উদ্ধার হওয়া ওই নারীর নাম আলম আরা আক্তার (৫৫)।

উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের জ্যেষ্ঠ কর্মকর্তা সফিকুল ইসলাম জানান, হাইকমোড থেকে দেওয়ালে মধ্যে সরু একটি জায়গা আলম আরা আক্তার আটকা পড়েন। তার ওজন ১০০ কেজির মতো হওয়ায় তাকে টেনে বের করতে সাহস পাচ্ছিলেন না পরিবারের সদস্যরা। এরপর সাহায্যের জন্য ৯৯৯-এ কল করা হয়। খবর পেয়ে ঘটনাস্থালে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। এরপর তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ওই নারীর স্বামী জানান, তার স্ত্রী অতিরিক্ত ওজন জনিত সমস্যায় ভুগছিলেন। রাতে বাথরুমে গিয়ে কমোডের এক পাশ ও দেওয়ালের মধ্যে পড়ে আটকে যান তিনি। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হলে ৯৯৯ নম্বরে ফোন করে ফায়ার সার্ভিসের সহযোগিতা চান তারা। এর কিছুক্ষণ পরই উদ্ধারকারী দল এসে তার স্ত্রীকে সুস্থ অবস্থায় উদ্ধার করেন।

/এনএস

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here