এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে মিনহাজুল ইসলাম ও মাহবুবুর রহমান

:: ভোরের পাতা অনলাইন ::

মিনহাজুল ইসলাম ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় চট্টগ্রাম বোর্ডের অধীনে বাংলাদেশ ব্যাংক কলোনি উচ্চ বিদ্যালয় থেকে অংশগ্রহণ করে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে।

মিনহাজুল লক্ষ্মীপুর সদর উপজেলার তেয়ারিগঞ্জ ইউনিয়নের বিনোধ ধর্মপুর গ্রামের ওয়েদ আলী হাওলাদার বাড়ির বাসিন্দা। মাতা হাছিনা আফরোজ মুক্তা একজন গৃহিণী। পিতা মোহাম্মদ জিল্লুর রহিম। তার ভালো ফলাফলের পেছনে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও মা-বাবার অবদানের কথা স্বীকার করে কৃতজ্ঞতা প্রকাশ করে। মিনহাজুল ইসলাম ভবিষ্যতে চিকিৎসক হয়ে মানবসেবার স্বপ্ন দেখছে। তার স্বপ্ন পূরণে সে সকলের কাছে দোয়া প্রত্যাশী।

ওদিকে মোহাম্মদ মাহবুবুর রহমান ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় কুমিল্লা বোর্ডের অধীনে চাঁদখালী এ.রব বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে অংশগ্রহণ করে জিপিএ-৫ পেয়েছে।

মাহবুবুর লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের পশ্চিম মান্দারী গ্রামের কাজীম উদ্দীন পাটওয়ারী বাড়ির বাসিন্দা। মাতা শাহীনুর আক্তার একজন গৃহিণী। পিতা মো. কামাল উদ্দিন। তার ভালো ফলাফলের পেছনে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও মা-বাবার অবদানের পাশাপাশি ভাই বোনের কথা স্বীকার করে কৃতজ্ঞতা প্রকাশ করে। জাহিদুল ও মাহবুবুর রহমান সম্পর্কে মামা ভাগিনা হওয়ায় তাদের দুজনেরই স্বপ্ন এক। মাহবুবুর ও ভবিষ্যতে চিকিৎসক হয়ে গরীব অসহায় মানুষদের সেবা করার স্বপ্ন দেখছে। তার স্বপ্ন পূরণে সে সকলের কাছে দোয়া প্রত্যাশী।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here