এবার থার্মোমিটারের কেসে ইয়াবা! অতঃপর..

:: ভোরের পাতা ডেস্ক ::

ফেনীতে আজ রমজানে যানজট নিরসনে বিকালে মোবাইল কোর্ট পরিচালনা করছিলেন ফেনী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

এ সময় মিজান রোডে ফুটপাথের দখল উচ্ছেদ করার সময় একটি দোকানে ম্যাজিস্ট্রেটকে দেখে হঠাৎ করেই সামনের একজন একটি মোটর সাইকেল আরোহী তার হাত থেকে গোলাপী কলমসাদৃশ এক কেস ফেলে দেয় নিচে। কেসটি নিচের ড্রেনে পড়ে যায়। পরিচ্ছন্নতা কর্মীদের সাহায্যে থার্মোমিটারের কেসটি ড্রেইন থেকে উঠালে তার ভেতরে পাওয়া যায় ৯ পিস ইয়াবা। এটি ঘুরে ঘুরে বিক্রি করছিলেন পূর্ব উকিলপাড়ার বাসিন্দা মো. সুমন (৩৫)।

উপস্থিত অসংখ্য মানুষের সামনে দিনে দুপুরে এরকম একটি ঘটনা এলাকার চারদিকে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। তিনি এই ইয়াবা রেল স্টেশন থেকে ক্রয় করেছেন বলে জানান। আদালত মো. সুমনকে ১ (এক) বছরের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন। ইতোপূর্বে শহরের মাস্টার পাড়ায় একই ব্যক্তিকে মোবাইল কোর্টের মাধ্যমে ইয়াবা বহনের দায়ে কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

অভিযানে পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর কৃষ্ণময় বণিক ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে অভিযানে অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক অমর কুমার সেন উপস্থিত হন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here