`এটা বন্ধ না হলে ভবিষ্যতে আমরা নেপালের কাছেও হারবো!’

:: ভোরের পাতা ডেস্ক ::

টসে জিতে আগের ম্যাচে বোলিং নিয়েছিলেন সাকিব কিন্তু এবার নিলেন ব্যাটিং। এরপরেও আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ হারলো বাংলাদেশ।

খেলা গড়ায় শেষ দুই ওভারে। তখন আফগানদের হাতে ৬ উইকেট ছিলো, রান প্রয়োজন ছিলো ২০। সেই সময় সাকিব বল তুলে দেন রুবেলের হাতে। তারপর কোনো চাপ ছাড়াই ৫ বলে ২০ রান তুলে নেন মোহাম্মদ নবী। ফলে প্রথম ম্যাচে ৪৫ রানের পর এই ম্যাচে ৬ উইকেটে হারলো টাইগাররা।

ক্রিকেট১১এভাবে পরপর দুইবার আফগানদের কাছে লজ্জ্বাজনকভাবে হারায় স্যোশাল মিডিয়ায় চলছে ব্যাপক আলোচনা আর সমালোচনা। এবার এই বিষয়টি নিয়ে কথা বললেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ও টকশোর পরিচিত মুখ ড. আসিফ নজরুল।


তিনি এ প্রসঙ্গে ফেসবুক পোস্টে জানান, ‘যেমন দুরবস্থা দেশের তেমনি ক্রিকেটের! ক্রিকেট ও ক্রিকেটারদের নিয়ে নানা ধরনের অপতৎপরতা বন্ধ না হলে, অদুর ভবিষ্যতে নেপালের কাছেও হারবো আমরা!’

1 মন্তব্য

  1. মন্তব্য:সত্যিই এইভাবে চলতে থাকলে বাংলাদেশ নিপালের কাছেও হেরে যাবে। তবে বাংলাদেশের একটিমাএ সমেস্যা,,,সেটা হলো অন ডাউন ব্যাট্সম্যান। অন ডাউন ব্যাট হাতে কেউ ভালো খেলতে পারছে না।অন ডাউন খেলার জন্য একজন উপযু্ক্ত ব্যাট্সম্যান লাগবে। অন ডাউন খেলার মতো একটা মাএ ব্যাটিং পাওয়া যা।মো: আশরাফুল। তাকে দলে সুযোগ দেওয়া উচিত।
    বন্ধু আমরা সবাই একমত।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here