ঈদ উপলক্ষে গরীব-অসহায়দের মাঝে নিজাম চৌধুরীর নতুন কাপড় ও নগদ অর্থ বিতরণ

::ভোরের পাতা অনলাইন::

অাসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে ফেনী জেলা দাগনভূঁঞা উপজেলা ১নং সিন্দুরপুর ইউনিয়নসহ (নিজ এলাকায়) আশ পাশের কয়েকটি এলাকার গরীব, অসহায় ও দুস্থ্য পরিবারের মাঝে ঈদের আনন্দকে বাড়িয়ে দেওয়ার জন্য প্রতি বছরের ন্যায় এবারো তাদেরকে ঈদ উপহার হিসাবে শাড়ী কাপড়, লুঙ্গী ও নগদ অর্থ দিয়ে গরীব দুঃখীদের পাশে দাড়িয়েছেন বিশিষ্ট অর্থনীতিবিদ ও রাজনৈতিক বিশ্লেষক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য এবং এন.আর.বি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান- নিজাম চৌধুরী।

গত ১৫ রোজা থেকে রোজার প্রায় শেষ মুহূর্ত পর্যন্ত প্রতিনিয়ত শাড়ী কাপড়, লুঙ্গী ও নগদ টাকা প্রদান করছেন নিজাম চৌধুরী’র পক্ষে তাঁর ছোটবোন হাফসা চৌধুরী’র তত্ত্বাবধানে বাড়ির ব্যাবস্থাপক মো. জালাল আহমেদ।

তাঁর এইসব জনসেবা মুলক কর্মকাণ্ডে সরেজমিনে দেখা যায় নিজাম চৌধুরী একজন বড় মনের মানুষ হিসাবে পরিচিতি লাভ করেছে সাধারণ জনগণ ও গীরব দুঃখীদের মাঝে।

এক বার্তায় নিজাম চৌধুরী বলেন, ঈদ অানন্দ সকলের উপভোগ করার অধিকার রয়েছে তবে সমাজে গরীব শ্রেনীর লোকজনের অার্থিক অবস্থা ভাল না থাকায় নতুন জামাকাপড় কিনতে পারছে না। তাই গরীব ধনী সবাই একত্রে ঈদ উপভোগ করলে অামার খুব ভালো লাগে এবং রাজনীতির পাশাপাশি সারাজীবন আমি গরীব দুঃখী অসহায় ও সাধারণ মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে চাই।

/এনএস

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here