আবারো মুখোমুখি অপু-বুবলী

::বিনোদন ডেস্ক::

শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদে আরেকটি নাম এসেছে বুবলি। শাকিব-অপু প্রায়শই কোন না কোন ক্ষেত্রে মুখোমুখি হয়ে গেলেও বুবলী ও অপু মুখোমুখি হওয়ার ঘটনা তেমন একটা হয় না। কারণটা সবারই জানা, এক শাকিব খানকে নিয়ে অপু-বুবলীর মধ্যে সাপে-নেউলে সম্পর্ক। সেখানে দুজন মুখোমুখি! যদিও বাস্তবে নয়, পর্দায়।

জানা যায়, আসন্ন ঈদে এ দুই নায়িকারই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিগুলো হলো শাকিব-অপুর ‘পাঙ্কু জামাই’ আর শাকিব-বুবলীর ‘চিটাগাইংগ্যা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’। দুটি ছবির নির্মাতা জানিয়েছেন মুক্তি দেয়ার জন্য তাদের ছবি প্রস্তুত।

‘পাঙ্কু জামাই’ ছবির নির্মাতা প্রতিষ্ঠান জানায় ২০১৬ সালে শুটিং শুরু হওয়া এই ছবিটি তারা কোনো এক উৎসবে মুক্তি দিতে চাচ্ছিল। কিন্তু শাকিব-অপুর সম্পর্কের নানা জটিলতায় ছবিটির কাজ শেষ করতে দেরি হয়। অল্পকিছু শুটিং বাকি ছিল।

এরই পরিপ্রেক্ষিতে অপু ফিরলে গত বছর তাঁর শুটিং আর শাকিব ডাবিং শেষ করে। পোস্ট প্রডাকশনের পর এখন এই জুটির ছবি নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান বেশ আগ্রহে আছে। তাঁরা গত পয়লা বৈশাখ বাংলা নববর্ষ উপলক্ষে ছবিটি মুক্তি দিতে চেয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে তারা পিছিয়ে আসে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here